সর্বশেষ সংবাদ

হকি খেলতে মাঠে যাচ্ছেন রাজ-পরী, সুযোগ পাবেন ভক্তরাও

ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন তারা। এবার তাদের সঙ্গে হকি খেলার সুযোগ পাবেন অনুরাগীরা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে হাজির হবেন রাজ-পরী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে খবরটি জানিয়েছেন তারা দুজনেই।

বুধবার (২ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজ লিখেছেন, প্রথমবারের মতো আমি ও রাজ একসঙ্গে যাচ্ছি মাঠে, হকি দেখতে ও আপনাদের সঙ্গে আড্ডা দিতে। ৩ নভেম্বর ঠিক সন্ধ্যা ৭টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আপনাদের সঙ্গে দেখা হচ্ছে, হবে আড্ডা। এছাড়াও থাকছে আমাদের সঙ্গে হকি খেলার সুযোগ!

রাজের সেই পোস্ট ইতোমধ্যে নেটিজেনদের নজর কেড়েছে। কমেন্টে পরীমণিও হকির ইমোজির সঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করেছেন। আর তাই যারা এই তারকা দম্পতির সঙ্গে হকি খেলায় অংশ নিতে চান, এটি তাদের জন্য সুবর্ণ সুযোগ।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত