সর্বশেষ সংবাদ

অভিনেত্রী সোনালী আর নেই

ভারতীয় বাংলা সিরিয়ালের পরিচিত মুখ সোনালী চক্রবর্তী মারা গেছেন। আজ সোমবার ভোর ৪টায় অনন্তলোকের পথে পাড়ি জমান দিনি।

তার স্বামী অভিনেতা শঙ্কর চক্রবর্তী ভারতীয় গণমাধ্যমকে জানান, বেশ কয়েকদিন ধরে তিনি লিভারের সমস্যায় ভুগছিলেন। দুদিন আগেই ফের বাড়বাড়ন্ত হয় তার সেই সমস্যা। ভর্তি করা হয় হাসপাতালে।

হাসপাতালে সোনালী টানা দুদিন মৃত্যুর সঙ্গে লড়াই করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। এদিন সকালে স্ত্রীর মৃত্যুসংবাদ নিজেই ফেসবুকে পোস্ট করেন শঙ্কর চক্রবর্তী। তার মৃত্যুর সংবাদে টলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

রূপোলি পর্দার জনপ্রিয় মুখ সোনালী। সিনেমা হোক বা সিরিয়াল, সর্বত্রই ছিল তাঁর অবাধ বিচরণ। কিছুদিন আগেই ‘গাঁটছড়া’ সিরিয়ালে খড়ির (শোলাঙ্কি রায়) জেঠিমার চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। কিছুদিন অভিনয় করার পরে অসুস্থ হয়ে পড়েন সোনালী। সেইসময় পেটে ফ্লুইড জমে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, চিকিৎসকরা জানিয়েছিলেন, সুস্থ হলে সিরিয়ালে ফিরতে পারবেন কিন্তু সে আর সম্ভব হল না।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত