সর্বশেষ সংবাদ

ভিকিকে ছাড়া আমার ঘুম আসে না: ক্যাটরিনা

বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছেন, ভালোবেসেছেন, তবে সে সব সম্পর্ক পূর্ণতা পায়নি। অবশেষে ৫ বছরের ছোট ভিকি কৌশলের সঙ্গে প্রেমটাই পরিণতি পেয়েছে ক্যারিনার। বিয়ের পর আপাতত সুখেই দিন কাটছে ক্যাটরিনা-ভিকির।

তারা যে একে অপরের প্রেমে বুঁদ হয়ে রয়েছেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনার কথাতেই তা প্রমাণিত হয়েছে। ক্যাটরিনা তো একপ্রকার বলেই বসলেন ‘তোমায় ছাড়া ঘুম আসে না ভিকি’। জানালেন, ভিকি কীভাবে তাকে গান শুনিয়ে ঘুম পাড়িয়ে দেন। খবর- জিনিউজের

সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, ভিকি নাচতে ও গাইতে দুটো করতেই বেশ ভালোবাসেন। ক্যাটরিনার কথায়, ‘আমার মনে হয় নাচ ও গান দুটোতেই বিশুদ্ধ আনন্দ আছে। ভিকি যখন নাচেন সেটা দেখে ভীষণই মজা লাগে। ভিকি ভীষণ ভালো গায়ক। অনেক সময় আমি যখন ঘুমতে পারি না, তখন আমি ওকে বলি, তুমি কি আমার জন্য গান গাইতে পারো? ভিকি তখন আমায় গান শোনায়।’ তবে ক্যাটরিনার কথায় ভিকির একটা স্বভাব তার ভীষণ অপছন্দ। যেটা হলো ‘ভিকি ভীষণ একগুঁয়ে’। এটা একেবারেই পছন্দ না ভিকি ঘরণীর।

২০২১-র ৯ ডিসেম্বরে রাজস্থানে পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের পর একসঙ্গে প্রথম দীপাবলি উদযাপন করেছেন তারকা দম্পতি।

এদিকে সাক্ষাৎকারে সালমানের সঙ্গে তার রসায়ন কেমন তা জিজ্ঞেস করা হয়। উত্তরে ক্যাট বলেন ‘সব সময়ের জন্যই ভীষণ মজার সম্পর্ক।’ প্রাক্তন রণবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাটের সঙ্গেও তার সুন্দর বন্ধুত্ব রয়েছে বলে জানিয়েছেন ক্যাটরিনা। শাহরুখ প্রসঙ্গে ক্যাট বলেন, কিং খান তাকে বিভিন্ন সময় নানান তথ্য দিয়ে সাহায্য করেন।

৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফোন ভূত’। এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরকে। এছাড়া বড়দিনে মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা এবং সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত