সর্বশেষ সংবাদ

সুখবরের জন্য অপেক্ষা করতে হবে: মিম

ছয় বছর আগে পরিচয়। তারপর বন্ধুত্ব। এরপর মন দেওয়া-নেওয়া। দীর্ঘসময় বোঝাপড়া শেষে বিয়ের সিদ্ধান্ত। বলছি, ঢাকাই সিনেমার গ্ল্যামারাস নায়িকা বিদ্যা সিনহা মিম ও তার স্বামী সনি পোদ্দারের কথা।

ব্যক্তিগত জীবনে ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। সে সময়ই প্রথম তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। দু’মাস যেতে না যেতেই নতুন বছরের শুরুতে বিয়ের পর্ব সারেন তারা।

তবে করোনা পরিস্থিতির কারণে খুব বেশি বড় আয়োজন করে অনুষ্ঠান করতে পারেননি। এমনকি আটকে ছিল তাদের মধুচন্দ্রিমা। যদিও পরবর্তীতে মালদ্বীপে হানিমুন সেরেছেন এই দম্পতি।

এদিকে বিয়ের পর ‘পরাণ’ সিনেমা দিয়ে মিমের ক্যারিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী। এরইমধ্যে সম্প্রতি মুক্তি পেয়েছে মিম অভিনীত ‘দামাল’ সিনেমা। যেটিও ইতিমধ্যে আলোচনায় এসেছে।

জানতে চাইলে মিম বলেন, পরাণ’টা ভাল গল্পের ছবি। তবে এভাবে এত এত মানুষ ভালবাসা দেবে বুঝিনি। সত্যিই আমি আপ্লুত। একই সাথে নিজের কাজের প্রতি দায়বোধটাও কিন্তু বেড়ে যায়। মানুষ কিভাবে নিলো, কেন নিলো এর ব্যাখ্যায় আমি বলবো। একটা ভাল গল্পের ছবি পেয়েছে দর্শক। তাই লুফে নিয়েছে। রাফি ছবিটাও দারুণ বানিয়েছে। নিজেদের জীবনের সাথে মেলাতে পেরেছে তাই গ্রহণ করেছে। আর সনি তো এখন প্রায়ই বলে, ‘দেখছো- আমাকে বিয়ের পরই তোমার ব্লকবাস্টার হিট হলো।’ ও তো এই ক্রেডিটটা নিতে চাইবেই। আর ঈশ্বরের কাছে সত্যিই কৃতজ্ঞতা। আমি ভীষণ সৌভাগ্যবান।

সংসার জীবন নিয়ে নায়িকা বলেন, অনেক ভালো আছি। আমাদের মধ্যে বোঝাপড়াটা বেশ ভালো। তাই সংসার জীবন সুখেই কাটছে।

তবে সুসংবাদের এখনও সময় হয়নি বলে জানালেন মিম। তার ভাষ্য, সুখবরের জন্য অপেক্ষা করতে হবে। মাঝে কাজ নিয়ে অনেক ব্যস্ত ছিলাম। এবার স্বামীকে (সনি পোদ্দার) নিয়ে ঘুরতে যাবো। কয়েকদিন একটু অবসরে যেতে চাই, আপাতত এটুকুই।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত