সর্বশেষ সংবাদ

কালিয়াকৈর জমি লিখে দেওয়ায় বাবা- মাসহ ৫জনকে পিটিয়ে জখম

মোঃ দেলোয়ার হোসেন, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে জমি লিখে দেওয়ায় বাবা-মা, দুই বোন ও ভাগিনাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে জখম করেছে ছেলে শাহালম ও তার নাতি আকাশ।

অভিযুক্ত শাহালম উপজেলার ছোট লতিফপুর গ্রামের দলু খানের ছেলে। এ ঘটনায় শাহালমের বোন রমেলা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার ছোট লতিফপুর গ্রামের দলু খান পৈতৃক সূত্রে প্রাপ্ত ৪ শতাংশ জমি তার দুই মেয়ের নামে লিখে দেয়। এঘটনায় ছেলে শাহালম ক্ষুব্দ হয়ে বৃহস্পতিবার সকালে বাবা দলু খানকে মারদর করে। এসময় দলু খানের স্ত্রী ও দুই মেয়ে বাঁধা দিলে শাহালম ও তার ছেলে আকাশ এলোপাতাড়ি ভাবে পিটিয়ে মা ও দুই বোনকে রক্তাক্ত জখম করে।

এ ঘটনায় দলু খানের মেয়ে রমেলা বাদী হয়ে ভাই শাহালম ও তার পুত্র আকাশের নামে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এঘটনার একপর্যায়ে শুক্রবার রাতে রমেলার ছেলে নাহিদ পার্শ্ববতি লতিফপুর মার্কেট থেকে তার মায়ের জন্য ওষধ কিনে বাসায় ফেরার সময় শাহালম ও তার ছেলে আকাশ নাহিদকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। আহত নাহিদকে মূমূর্ষ অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা কালিয়াকৈর শাখার সভাপিত মোঃ শাহজাহান মিয়া তীব্র নিন্দা ও অভিযুক্ত আসামীদের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণের দাবী জানিয়েছেন।

কালিয়াকৈর থানার এস আই মোঃ ইয়াকুব হোসেন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত