সর্বশেষ সংবাদ

দেশে ফিরে সুখবর দিলেন মনির খান

দুই যুগেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে গান করছেন সংগীতশিল্পী মনির খান। ১৯৯৬ সাল থেকে এ পর্যন্ত ৪৩টি একক অ্যালবাম, তিন শতাধিক দ্বৈত ও মিশ্র অ্যালবাম প্রকাশ হয়েছে তার। চারশটিরও বেশি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

এছাড়াও কয়েকশতাধিক একক মিউজিক ভিডিও রয়েছে ‘অঞ্জনা’ খ্যাত এই শিল্পীর। সংগীতের এই দীর্ঘ ক্যারিয়ারে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশ ও দেশের বাইরে থেকে অনেক পুরস্কারেও ভূষিত হয়েছেন তিনি।

মনির খান সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। ভেরিফাইড পেজে প্রায়ই সংগীত বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে যুক্ত থাকেন তিনি। আর উৎসব-আয়োজনে বরাবরই শ্রোতাদের জন্য গান প্রকাশ করে থাকেন। সম্প্রতি মালয়েশিয়া সফর শেষে দেশে ফিরে সুখবর দিলেন ‘অঞ্জনা’ খ্যাত এই তারকা।

শুক্রবার (২৮ অক্টোবর) রাত ৯টার দিকে ফেসবুক হ্যান্ডেলে এক স্ট্যাটাসে মনির খান জানান, শনিবার বিকেলে ‘দুনিয়ার রং তামাশা’ শিরোনামের নতুন একটি গান প্রকাশ করা হবে।

জানা গেছে, মনির খানের নতুন এই গানটির কথা লিখেছেন বজলুর রহমান খোকন এবং সুর ও সংগীতায়োজন করেছেন মোশারফ হোসেন সেতু।

এদিকে তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই সংগীশিল্পী নতুন গানটির বিষয়ে আরও জানিয়েছেন, গানটি ইউটিউবে ‘এমকে মিউজিক24’ চ্যানেলে প্রকাশ করা হবে। আর শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে বলেও আশা রাখেন মনির খান।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত