সর্বশেষ সংবাদ

উচ্ছ্বসিত শরিফুল রাজ ও মিম

মানের অভিনয় ‘পরাণ’ জুড়িয়ে দাগ কেটেছে দর্শকমনে। সেই দাগ এতটাই যে ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত নায়ক বনে গেছেন চিত্রনায়ক শরিফুল রাজ। সেই মাত্রা আরও বাড়িয়ে ‘হাওয়া’ লাগিয়েছে তাঁর ইব্রাহীম চরিত্র।

নায়কের বৃহস্পতি এখন তুঙ্গে, সেই পালে এবার যুক্ত হচ্ছে তাঁর মুন্না চরিত্র। আগামীকাল শুক্রবার দেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দামাল’; যেখানে স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়কের চরিত্রে অভিনয় করছেন রাজ। এই সিনেমায় তাঁর সঙ্গী হচ্ছেন ‘পরাণে’র সেই অনন্যা। এবার বিদ্যা সিনহা মিমের চরিত্র হাসনা; যিনি রাজের প্রেমিকা ও স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।

‘পরাণ’ এ জুটি ‘দামাল’ কতটা সাড়া জাগাতে পারবেন, কতটা রসায়ন ছড়াতে পারবেন সেটাই দেখার অপেক্ষায় আছেন দর্শকরা।

তবে মিম ও রাজের সঙ্গে আলাপে জানা গেল ‘দামাল’ হতাশ করবে না দর্শকদের। রাজের ভাষ্য, ‘পরাণ এর রোমানকে যে দর্শকরা পছন্দ করবেন দামালের মুন্নাকেও তারা পছন্দ করবেন। যদিও গল্প ও একেবারেই আলাদা। তারপরও চ্যালেঞ্জ নিয়ে কাজ করেছি আমরা। পুরো চ্যালেঞ্জই নিয়েছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে।’

‘পরাণ’ ছবিতে অন্যন্যাকে কেন্দ্র করেই এগিয়েছে গল্প। চরিত্রটিকে রীতিমতো গালমন্দ করছে দর্শক। জানিয়েছেন ঘৃণাও। অনন্যার প্রতি দর্শকদের এই গালমন্দ, ঘৃণা ছবিটিকে এনে দিয়েছে ব্লকবাস্টার সাফল্য। সেই মিমকে ‘দামাল’ আসছেন হাসনা হয়ে।

মিম বললেন, ‘পরাণ আমার অভিনয় জীবনের একটি টার্নিং পয়েন্ট। দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, যে তারা সিনেমাটি এখনো দেখছেন। যখন দামাল মুক্তি পাচ্ছে তখনও হলে হলে পরাণ চলছে। আমার বিশ্বাস পরাণ এর মত দামালের হাসনাও দর্শকদের মন কাড়বে। যারা অনন্যাকে গালি দিয়েছেন তারা হাসনাকে তালি দেবেন। হাসনা চরিত্রটি উপভোগ করবেন আশা করছি।

রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ সিনেমায় আছেন সিয়াম আহমেদও। এতে তাকে ফুটবল মাঠের স্টাইকার দূর্জয় চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। বিভিন্ন চরিত্রে এতে আরও অভিনয় করেছেন সুমিত, রাশেদ অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজাসহ আরও অনেকে।

‘দামাল’ সিনেমার কাহিনী লিখেছেন শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগর। যৌথভাবে এর চিত্রনাট্য রচনা করেছেন রায়হান রাফী ও নাজিম উদ দৌলা।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত