সর্বশেষ সংবাদ

সুখবর দিলেন দীঘি

শিশুকাল থেকেই দর্শকদের কাছে পরিচিত প্রার্থনা ফারদীন দীঘি। বড় হয়ে নায়িকা হিসাবেও এরইমধ্যে অভিনয় করেছেন সিনেমায়। কাজ করেছেন ওয়েব সিরিজেও।

জানা গেছে, সিনেমা, টেলিভিশন আর অনলাইন—তিন মাধ্যমের তিনটি কাজ শেষ করেছেন দীঘি। আগামী মাস থেকে একে একে দর্শকের সামনে আসবে কাজগুলো।

দীঘির প্রথম ওয়েব ফিল্ম ছিল ‘শেষ চিঠি’। এতে তুলি চরিত্রে তাঁর অনবদ্য অভিনয় প্রশংসিত হয়েছে। এবার নতুন আরেকটি ওয়েব ফিল্মের কাজ শেষ করলেন দীঘি। নাম ‘তাম্মি’। এতে তিনি অভিনয় করেছেন নামভূমিকায়। এবারই প্রথম নামভূমিকায় অভিনয় করলেন দীঘি।

এরই মধ্যে এই ফিল্মটির কাজ শেষ হয়েছে বলে জানান দীঘি। এটি নির্মাণ করেছেন মাহিয়া মাহমুদ। দীঘি বলেন, ‘এবারই প্রথম নামভূমিকায় অভিনয় করলাম। একজন নারীর সংগ্রামী জীবনের গল্প তুলে ধরা হয়েছে তাম্মি ওয়েব ফিকশনে।

পরিচালকের সহযোগিতায় চরিত্রটিকে সাধ্যমতো ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।’ দীঘি জানান, শিগগিরই এই ওয়েব ফিকশনটি একটি নতুন অ্যাপে প্রচারে আসবে।

রাকিব আহমেদের পরিচালনায় একটি নতুন বিজ্ঞাপনে মডেল হলেন দীঘি। পলিসিগত কারণে বিজ্ঞাপনটি নিয়ে বিশদ জানাতে অপারগতা জানালেন দীঘি।

তবে বিজ্ঞাপনটি আগামী মাসেই প্রচার শুরু হতে পারে বলে জানিয়েছেন তিনি। এতে দীঘির সহশিল্পী হিসেবে আছেন চিত্রনায়ক মামনুন ইমন।

অন্যদিকে দীঘি অভিনীত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে তিনি শেষ করলেন সরকারি অনুদানে আব্দুস সামাদ খোকন পরিচালিত ‘শ্রাবণ জোছনায়’ সিনেমার কাজ। এখন সিনেমাটির শেষ ভাগের কিছু কাজ বাকি।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত