সর্বশেষ সংবাদ

বিয়ের জন্য মনের মতো মানুষ খুঁজছি: মৌমিতা মৌ

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘রাগী’ সিনেমা। এই সিনেমার মাধ্যমে প্রায় চার বছর পরে বড় পর্দায় দেখা গেছে অভিনেত্রী মৌমিতা মৌকে। তবে মাঝে কাজ থেকে একদমই দূরে ছিলেন না তিনি। ছোটপর্দায় নিয়মিত কাজ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি মৌমিতা মৌ বরেণ্য পরিচালক ছটকু আহমেদের পরিচালনায় সরকারি অনুদানের ‘আহারে জীবন’ সিনেমায় যুক্ত হয়েছেন। এখন এই সিনেমার কাজ নিয়েই ব্যস্ততা তার।

আর রঙিন পর্দার মানুষ হলেও ব্যস্ত সময় থেকে ব্যক্তিজীবন নিয়ে ভাবতে হয় তাকে। পরিবারের আগ্রহ থেকে বিয়ের জন্য মানসিক প্রস্তুতি রয়েছে বলে জানালেন ‘মাটির পরী’ সিনেমার নায়িকা।

মৌমিতা মৌ বলেন, অন্যসব তারকাদের মতো আমিও মিডিয়াতে নিয়মিত কাজের চেষ্টা করছি। আমি মনে করি এখানে একপ্রকার চাকরিই করছি। কেননা, এখানেও আমাকে নিয়মিত কাজ করতে হয়। তবে কাজ করলেও আমার ব্যক্তিজীবন নিয়ে চিন্তা করেন পরিবার।

তিনি আরও বলেন, পরিবার থেকে আমার বিয়ে নিয়ে চাপ রয়েছে। এ কারণে আমি নিজেও মানসিকভাবে অনেকটা প্রস্তুত বিয়ের জন্য। এখন মনের মতো মানুষ খুঁজছি। একজন ভালো মনের মানুষ বলে যাকে। মানুষ হিসেবে অবশ্যই ভালো হওয়া জরুরি। এমন একজন মানুষ পেলেই বিয়ে করব আমি।

বর্তমানে এই অভিনেত্রী ‘আহারে জীবন’ সিনেমার কাজ করছেন। এই সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, আমার ক্যারিয়ারে খুব কমই গুণী শিল্পীদের সঙ্গে কাজ করেছি। এই সিনেমায় অনেক গুণী শিল্পী রয়েছে। এ কারণে আমি খুব উচ্ছ্বসিত। এতে কাজের সুযোগ পেয়ে পরিচালক ছটকু আহমেদ স্যার ও আমার বন্ধু নির্মাতা তাজু কামরুলকে বিশেষ ধন্যবাদ।

উল্লেখ্য, গত সপ্তাহে মুক্তি পেয়েছে মৌমিতা অভিনীত ‘রাগী’ সিনেমাটি। এর আগে মৌমিতা অভিনয় করেছেন, কালাম কায়সারের ‘তোমারই আছি তোমারই থাকবো’, রাজু চৌধুরীর ‘তুই শুধু আমার’, সায়মন তারিকের ‘মাটির পরী’ ইত্যাদি।

বর্তমানে তিনি তিনটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত। ধারাবাহিক নাটকগুলো হচ্ছে ‘প্রবাস পল্লী’,‘ ড্রাগন গ্যাং’ ও ‘বউ রাশি’।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত