সর্বশেষ সংবাদ

ইভ্যালি শুধু প্রতিষ্ঠান নয়, হাজারো মানুষের আস্থা ও স্বপ্নের জায়গা

গ্রাহকের দেনা-পাওনা নিয়ে বন্ধের ১ বছর পর নব উদ্যোগে ব্যবসায়িক কার্যক্রম শুরু করতে যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। নতুন করে পথচলার শুরুতেই দেশজুড়ে থাকা ইভ্যালির লাখো গ্রাহক, ব্যবসায়ী এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের উদ্দেশ্যে ‘ধন্যবাদ উৎসব’ আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। আগামী ২৮ অক্টোবর রাত ১০টায় ইভ্যালি প্ল্যাটফর্মে শুরু হবে এই ‘ধন্যবাদ উৎসব’।

এই উৎসবে ইভ্যালি থেকে কেনা যাবে দেশের নামিদামি আর বড় ব্র্যান্ডগুলোর পণ্য। মোবাইল, ইলেকট্রনিক্স, কম্পিউটার এক্সেসরিজ, গৃহস্থালি সরঞ্জাম থেকে শুরু করে থাকছে পোশাক-জুতার মতো লাইফস্টাইল পণ্য। এসব পণ্যের মধ্যে থাকছে ওয়ালটন, যমুনা, আর্টিসান, ও’কোড, ভিওমি, স্যামসাং, আইফোন, ওয়ান প্লাস, ভিভোর মতো ব্র্যান্ডের উপস্থিতি।

পিক অ্যান্ড পে, ক্যাশ অন ডেলিভারি এবং ক্যাশ বিফোর ডেলিভারি, মূল্য পরিশোধের এই তিনটির যেকোনো একটি উপায় ব্যবহার করে সম্পূর্ণ ঝুঁকিমুক্ত অবস্থায় এখন ইভ্যালি থেকে কেনাকাটা করা যাবে। এ ছাড়াও ইভ্যালি থেকে কেনাকাটায় প্রতিটি অর্ডার ডেলিভারির জন্য একটি ‘স্টার’ পাবেন গ্রাহকরা। অর্জিত স্টার ব্যবহার করে বিশেষ মূল্যছাড়ে কেনাকাটার জন্য বিভিন্ন সময় চমকপ্রদ অফার দেবে ইভ্যালি।

ধন্যবাদ উৎসব সফল করার আহ্বান জানিয়ে ইভ্যালির সাবেক চেয়ারম্যান এবং বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য শামীমা নাসরিন বলেন, ‘আমরা আগামী ২৮ অক্টোবর “ধন্যবাদ উৎসব”-এর মাধ্যমে আবার নতুন করে ক্যাম্পেইনে যাচ্ছি, যেখানে সব ধরনের পণ্য পাওয়া যাবে। গ্রাহকের পূর্বের অর্ডার ডেলিভারি করতে এবং নতুন কিছু চমকপ্রদ সার্ভিস দিতে ইভ্যালির এই যাত্রা। অভিযোগবিহীন ই-কমার্স তৈরির আদর্শ উদাহরণ তৈরি করব আমরা সবাইকে সঙ্গে নিয়েই। গ্রাহকের সব ধরনের অপেক্ষা সমাপ্তির লক্ষ্য নিয়ে শুরু হতে যাচ্ছে “ধন্যবাদ উৎসব”।’

শামীমা নাসরিন সময়ের আলোকে বলেন, লাখো মানুষের দোয়া এবং ভালোবাসায় দীর্ঘদিন পর ইভ্যালি ব্যবসায় ফিরছে। আমরা বিশ্বাস করি, এখান থেকেই ইভ্যালি তথা ই-কমার্সের একটি নতুন দিগন্তের সূচনা হবে। আসলে ইভ্যালিকে নিয়ে কাজ করাটা আমাদের জন্য অনেক বড় একটা দায়িত্ব। কারণ ইভ্যালি শুধু একটি প্রতিষ্ঠান না, এটা হাজারো মানুষের আস্থা ও স্বপ্নের জায়গা। তাই সে জায়গাটাকে ধরে রাখবার জন্য আমাদের কর্মকর্তারা সবাই রাত-দিন পরিশ্রম করে যাচ্ছে।

তিনি বলেন, আপনারা জানেন আমরা ৫০০-এর অধিক সেলারসহ অনেক বড় বড় প্রতিষ্ঠান যারা ইতিমধ্যে আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন তাদের নিয়েই শুরু করতে যাচ্ছি। আশা করি, গ্রাহকরা ইভ্যালিতে পূর্বের ন্যায় অর্ডার করে ইভ্যালিকে এই ইন্ডাস্ট্রির সর্বোচ্চ স্থানে পৌঁছে দেবে। ইভ্যালিকে দেখে নতুন করে অনেক এসএমই সেলাররাও উদ্বুদ্ধ হচ্ছেন। আপনারা জানেন, এতে করে নতুন উদ্যোক্তারা অনেক জায়গা পাবেন। আমরা চাই, আমাদের প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তা তৈরির যেই স্বপ্ন তা ইভ্যালির মাধ্যমে কিছুটা হলেও যেন পূরণ করা যায়।

আরও পড়ুন

অবশেষে ‘রূপান্তর’ নিয়ে মুখ খুললেন অভিনেতা জোভান

সামাজিক মাধ্যমে সমালোচনার জেরে ইউটিউব থেকে সরিয়ে নেয়া হয়েছে ফারহান আহমেদ জোভান অভিনীত ‘রূপান্তর’ নাটক। ট্রান্সজেন্ডার বিষয়ভিত্তিক নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। ‘রূপান্তর’...

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

সেরা পঠিত