সর্বশেষ সংবাদ

পরীতে মজেছেন সিয়াম!

এবার অন্তর্জালে উন্মুক্ত হলো পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রথম গান ‘তুই কি আমায় ভালোবাসিস’। গতকাল পরীর জন্মদিন পার্টিতে বিশেষ উপহার হিসেবে গানটি প্রথম প্রদর্শন করা হয়।

আবু রায়হান জুয়েল পরিচালিত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির এই রোমান্টিক গানে প্রেমময় রসায়নে মজেছেন সিয়াম আহমেদ ও পরীমণি। গানটি দর্শক মহলে প্রশংসিত হচ্ছে। গানের সুর ও সংগীত আয়োজনসহ সিয়াম-পরীর খুনসুটি সবার নজর কাড়ছে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। শরীফ আল দীনের কথায় ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানের সুর করেছেন নাজির মাহমুদ; তার সঙ্গে মিলে সংগীতায়োজন করেছেন মুস্তাফিজুর রহমান চৌধুরী ইমন।

আজ মঙ্গলবার বিকালে অন্তর্জালে গানটি উন্মুক্ত করা হয়। যদিও গানটি গতকালই প্রকাশের কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে সেই পরিকল্পনা থেকে সরে আসেন সিনেমার নির্মাতা রায়হান জুয়েল। তার সঙ্গে একমত পোষণ করে গান-সিনেমার অভিনয়শিল্পীরাও।

সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। এর গল্প নেওয়া হয়েছে ড. মুহাম্মদ জাফর ইকবালের শিশুতোষ উপন্যাস থেকে। সিনেমায় সিয়াম-পরীর পাশাপাশি আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

গানটি দেখুন এখানে- 

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত