সর্বশেষ সংবাদ

ভালো নেই মান্নার বন্ধু মাসুম বাবুল

ঢাকাই সিনেমার গুণী নৃত্য পরিচালক মাসুম বাবুল। শাবানা থেকে শাবনূর, নানা প্রজন্মের নায়িকারাই পর্দায় ঝড় তুলেছেন তার নির্দেশনার নাচের মুদ্রায়। তৈরি করেছেন অনেক শিষ্য। যারা এখনও সিনেমার মাঠে সরব।

কাজ করতে গিয়ে নায়ক মান্নার সঙ্গে তৈরি হয় বন্ধুত্ব। মান্না নেই। রুপালি জগতের ঝলমলে আলো আজ মাসুম বাবুলের কাছেও অন্ধকারের মতো। ভালো নেই এই নৃত্য পরিচালক।

ক্যানসার আক্রান্ত হয়েছেন তিনি। ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে হিমশিম খাচ্ছেন। কয়েক দফায় অর্থ সহায়তা পেয়ে কোনোমতে চলছে চিকিৎসা। তাকে অর্থ সাহায্য দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। তবে ক্রমেই তার চিকিৎসা ব্যয় বাড়ছে।

এমন অবস্থায় তার পাশে দাঁড়িয়েছেন শিল্পপতি কাদির মোল্লা। রোববার (২৩ অক্টোবর) এফডিসিতে মাসুম বাবুলের ছোট ভাই মাসুদের হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেন তার প্রতিনিধি সনি রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, প্রযোজক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক মিজানুর রহমান মিজান, ক্যামেরাম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু, নৃত্য পরিচালক সাইফুল ইসলামসহ অনেকে।

চেক হাতে পেয়ে মাসুম বাবুলের ভাই মাসুদ কাদির মোল্লার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জীবনের এই সময়ে এসে আমার ভাই অনেক কষ্ট করছেন। আজ যারা তার পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

ইলিয়াস কাঞ্চন বলেন, আমরা কাদির মোল্লার কাছে কৃতজ্ঞ। তিনি আমাদের প্রিয়জন মাসুম বাবুলের পাশে দাঁড়িয়েছেন। এর আগে তিনি আমাদের এফডিসিতে বিশাল একটি মসজিদ করে দিয়েছেন। তার প্রতি আমরা কৃতজ্ঞ। আজ তিনি আসতে পারেননি। নিজেও অসুস্থ। তার জন্য দোয়া করি। আপনারা মাসুম বাবুলের জন্যও দোয়া করবেন।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত