সর্বশেষ সংবাদ

মির্জাপুরে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী তাহের ও স্বপ্না

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ১০নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তাহেরুল ইসলাম তাহের ৬৯ ভোট ও মির্জাপুর-সখিপুর-বাসাইল সংরক্ষিত আসনে খালেদা সিদ্দিকী স্বপ্না ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) উপজেলা হলরুমে সকাল নয়টা থেকে বেলা দুইটা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএমে চলে ভোটগ্রহণ।

এ নির্বাচনে মির্জাপুর ১০নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এদের মধ্যে তাহেরুল ইসলাম তাহের বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে সর্বোচ্চ ৬৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আরিফুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ৫০ ভোট।

এছাড়া সিরাজুল ইসলাম অটোরিকশা প্রতীকে ৪১, এ্যাডভোকেট মোস্তফা টিউবওয়েল প্রতীকে ৩৫ ও মানিক স্যানাল হাতি প্রতীকে ৩ ভোট পেয়েছেন। নির্বাচনের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার সঞ্জয় কুমার পাল ভোটকেন্দ্র থেকে এ ফলাফল ঘোষণা করেন।

এদিকে সংরক্ষিত নারী আসনে মির্জাপুর-সখিপুর-বাসাইল থেকে প্রতিদ্বন্দ্বিতা করে খালেদা সিদ্দিকী স্বপ্না দোয়াত কলম প্রতীকে সর্বমোট ১৬৭ ভোট পেয়ে সদস্য পদে জয়ী হয়েছেন। তিনি মির্জাপুর থেকে ১০৭, সখিপুর থেকে ১৯ ও বাসাইল থেকে ৪১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রুমা খান হরিণ প্রতীকে ১৪০ ভোট পেয়েছেন, মির্জাপুর থেকে ৪৮, সখিপুর থেকে ৬১, বাসাইল থেকে ৩১।

রওশন আরা রীতা ফুটবল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে সর্বমোট ১০৪ ভোট পেয়েছেন। মির্জাপুর থেকে ৪৩, সখিপুর থেকে ৪০, বাসাইল থেকে ২১ ভোট।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত