সর্বশেষ সংবাদ

লাস্যময়ী রূপে ভক্তদের নতুন বার্তা দিলেন শ্রাবন্তী

টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। এককথায় টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।

কখনো বিচ্ছেদ নিয়ে, কখনো নতুন প্রেম আবার কখনো পোশাক ইস্যুতে নেটিজেনদের আক্রমণের শিকার হন তিনি। তবে এসবে পাত্তা না দিয়ে সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় শ্রাবন্তী।

ইন্ডাস্ট্রির কাজের বাইরে অবসরে বাইরে ঘুরে বেড়ানোর মুহূর্তগুলোই প্রায়ই সোশ্যালে শেয়ার করেন তিনি। এতে সহজেই ভক্ত-অনুরাগীদের সঙ্গে যুক্ত থাকতে পারেন এই অভিনেত্রী।

শনিবার (১৫ অক্টোবর) ফেসবুকে একগুচ্ছ ছবি পোস্ট করেন টালিউড নায়িকা শ্রাবন্তী। সপ্তাহের শেষ মুহূর্তে স্বাচ্ছন্দ্যে সময় কাটাচ্ছেন তিনি, সেই দৃশ্যই তুলে ধরেছেন এই অভিনেত্রী।

দুই হাতে চুড়ি আর কালো রঙের মিডি পোশাকে দুর্দান্ত লাগছে অভিনেত্রীকে। আর বাদামি রঙের খোলা চুলে আরও লাস্যময়ী লাগছে শ্রাবন্তীকে। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নিজের মতো সুন্দর হও’।

টালি নায়িকা ছবিগুলো পোস্ট করতেই ছড়িয়ে পড়েছে সোশ্যালে। ইতোমধ্যে ৪০ হাজারের বেশি রিয়্যাকশন পড়েছে এবং মন্তব্য পড়েছে দুই হাজারেরও বেশি। মন্তব্যের ঘরে অধিকাংশ ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই প্রিয় তারকার রুপের প্রশংসা করছেন।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত