সর্বশেষ সংবাদ

তোমার মতো আমিও পালিয়ে যেতে চাই: শবনম ফারিয়া

ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই অধিকাংশ সময় ব্যস্ত থাকেন। অভিনয় ক্যারিয়ারে বেশ খ্যাতি কুড়িয়েছেন এই অভিনেত্রী। তবে স্বভাবে অনেকটা— ঠোঁটকাটা। যার কারণে প্রায় সময়ই আলোচনায় থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শবনম ফারিয়া। সমসাময়িকা নানা বিষয় নিয়েও ফেসবুকে নিজের ভাবনার কথা বলে থাকেন। শনিবার রাতে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী।

সেখানে তিনি লেখেন, আমিও তোমার মতো পালিয়ে যেতে চাই। আমিও তোমার মতো কে কি বললো, কে কি ভাবলো সেইটা তোয়াক্কা করতে চাই না। আমিও তোমার মতো স্বার্থপর হতে চাই। কারো ভাল লাগা/খারাপ লাগাতে আমার কিছু আসবে যাবে না!

আমিও তোমার মতো এই শহরকে ঘৃনা করতে চাই। এতো ঘৃনা করতে চাই যে আমার সবচেয়ে আপন মানুষগুলোতে ফেলে চলে যাওয়ার আগে দ্বিতীয় কোন ভাবনা আসবে না।

আমিও তোমার মতো শাদা মানুষদের শহরে প্রান ভরে নিশ্বাস নিতে চাই, যেখানে আমাকে কেউ চিনবে না, আমিও তোমার মতো সবার সাথে প্রতারনা করতে চাই, সবাইকে বলতে চাই আমিও ক্লান্ত এখানে, আমিও তোমার মতো অমানুষ হতে চাই, আমিও তোমার মতো সব ফেলে একাই বেঁচে থাকতে চাই।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত