সর্বশেষ সংবাদ

মন থেকে চাই, অনন্ত অন্য নায়িকার সাথে কাজ করুক: বর্ষা

বিগ বাজেটের সিনেমা ‘দিন: দ্য ডে’ প্রেক্ষাগৃহে হাজির করতে পেরে শুরুর দিকে দারুণ উচ্ছ্বসিত ছিলেন অনন্ত জলিল। তবে সিনেমার বাজেট, অভিনয় এবং সিনেমা সংশ্লিষ্ট কিছু মানুষের নানা নেতিবাচক মন্তব্যে মন ভেঙে যায় অনন্তর।

মনোক্ষুণ্ন হয়ে তিনি ঘোষণা দেন, প্রযোজক হিসেবে আর থাকছেন না, এখন থেকে অন্যের প্রযোজনায় কেবল অভিনেতা হিসেবে কাজ করবেন। নেবেন পারিশ্রমিক। একই সিদ্ধান্ত তার স্ত্রী বর্ষার বেলায়ও।

সেই সিদ্ধান্ত দেওয়া পর পরই জানা গেল, প্রযোজক ও পরিচালক এম ডি ইকবালের অ্যাকশনভিত্তিক সিনেমা ‘কিল হিম’-এ অভিনয় করবেন অনন্ত। বরাবরের মতো এবারও অনন্তর বিপরীতে রয়েছেন বর্ষাও।

এ নিয়ে বিভিন্ন সময় কথা বলতে হয়েছে দুজনকেই। দর্শক কিংবা গণমাধ্যম সুযোগ পেলেই বিষয়টি নিয়ে প্রশ্ন করতে ভোলেন না। এবারও হলো না তার ব্যতিক্রম। সম্প্রতি অনন্ত জলিলের নতুন সিনেমা ‘কিল হিম’- এর মহরতে বর্ষাকে করা হয় এমন প্রশ্ন।

উত্তরে বর্ষা বলেন, অনন্ত জলিল কেনো বর্ষা ছাড়া অন্য কোনো নায়িকার সাথে কাজ করে না, এই প্রশ্নটি আমাকে অনেকবার শুনতে হয়েছে। এটা বলতে গেলে বাংলাদেশের দর্শকদের প্রশ্ন। আসলে অনন্ত অন্য কারো সাথে সিনেমা করুক, এটা আমিও চাই। অনন্ত অন্য হিরোইনকে নিয়ে সিনেমা করলে খুশি হবেন বলে জানান বর্ষা।

বর্ষা বলেন, ‘আসলে আমি খুব খুশি হবো যদি প্রযোজক আমার জায়গায় অন্য কোনো নায়িকাকে নিয়ে কাজ করেন। কারণ আমি মন থেকে চাই, অনন্ত জলিল পিওর, বাইরের একটা কাজ করুক। যেখানে আমার বাইরে অন্য হিরোইন থাকবে। অন্য প্রডাকশন। ডিরেক্টর আলাদা। মানে সবকিছু ভিন্ন হবে। ভিন্ন কিছু বের হয়ে আসবে।’

উল্লেখ্য, ‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। এতে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে অক্টোবরে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত