সর্বশেষ সংবাদ

ভিডিও বার্তায় সুখবর দিলেন অনন্ত জলিল

দীর্ঘ আট বছর পর গত ঈদে ‘দিন: দ্য ডে’ সিনেমা নিয়ে হাজির হয়েছেন অনন্ত জলিল। বরাবরের মতো এতেও তার সঙ্গী হয়েছেন বর্ষা। মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল ‘দিন: দ্য ডে’। মুক্তির পরও আলোচনা-সমালোচনা কম হয়নি।

এবার সিনেমাটি নিয়ে আরেকটি সুখবর দিলেন এ নায়ক। আগামী ১৬ সেপ্টেম্বর মালয়েশিয়ার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দিন: দ্য ডে’। প্রথম সপ্তাহে ১০টি এবং পরবর্তীতে আরও ১১টি হলে মুক্তি পাবে। টিজিভি সিনেমাস, এম এম সিনেপ্লেক্স, এল এফ এস সিনেমাস, আমেরিন সিনেপ্লেক্স, সুপারস্টার সেরি আলম সিনেমাসসহ বেশ কিছু সিঙ্গেল স্ক্রিনেও সিনেমাটি রিলিজ হচ্ছে।

ভিডিও বার্তায় অনন্ত জলিল জানান, প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাই ও বোনেরা, আজ আপনাদের একটি সুখবর দিতে যাচ্ছি। আগামী ১৬ সেপ্টেম্বর একই সঙ্গে মালয়েশিয়ার কুয়ালালামপুর, সেলানগর, জহুরবারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং এবং পেনাংসহ বিভিন্ন প্রদেশে অফিসিয়ালি রিলিজ হচ্ছে ‘দিন: দ্য ডে’।

তিনি আরও জানান, ‘দিন: দ্য ডে’র লোকেশন এবং শো-টাইম হলগুলোর নিজস্ব ওয়েব এবং এপস-এ দেখা যাবে। আগামী ১৬ সেপ্টেম্বর আমি ও বর্ষা আপনাদের সঙ্গে কুয়ালালামপুর টুইন টাওয়ারের টিজিভি সিনেমা হলে ৫টা ২০-এর শো দেখব। এ ছাড়াও আগামী ১৮ সেপ্টেম্বর বিকেল ৫টা ২০-এর শোতে জহুর বারুর সিটি স্কয়ারের এমএম সিনেপ্লেক্সে থাকবো। আপনাদেরকে আমাদের সঙ্গে এই শো-গুলো দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনন্ত জলিল বলেন, আমি মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের কাছে অনেক অনেক কৃতজ্ঞ। মালয়েশিয়াতে ‘দিন: দ্য ডে’ রিলিজের ক্ষেত্রে তাদের অসামান্য অবদান আমাকে ঋণী করেছে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত