সর্বশেষ সংবাদ

করোনায় দেশে আরও ৪১ জনের মৃত্যু

নজর২৪, ঢাকা- দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৫৯৩-এ।

 

এ সময় নতুন করে আরো আক্রান্ত শনাক্ত হয়েছেন এক হাজার ৮২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো তিন লাখ ৩১ হাজার ৭৮ -এ। এর পাশাপাশি গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ২ হাজার ৯৯৫ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ২ লাখ ৩০ হাজার ৮০৪ জন।

 

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকালে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত করোনা বিষয়ক সংবাদ বিজ্ঞপ্তিতে সর্বশেষ এসব তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৭৯২টি নমুনা সংগ্রহ এবং ১৪ হাজার ৭৫৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১৬ লাখ ৭৪ হাজার ৪৫২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

 

২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ২৯ জন পুরুষ এবং ১২ জন নারী। এখন পর্যন্ত ৩ হাজার ৫৮২ জন পুরুষ এবং ১ হাজার ১১ জন নারী মারা গেছেন। ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের বয়স বিশ্লেষণে দেখা যায়, ষাটোর্ধ্ব ২৪ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১০ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৪ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ১ এবং ০ থেকে ১০ বছরের মধ্যে ১ জন রয়েছেন।

আরও পড়ুন

শবে বরাতের দিনে কলিজায় কষ্ট পেলেন পরীমণি!

মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে অভিনয়ে ফিরেন পরীমণি। এরপর বেশ কিছু কাজ করেছেন তিনি। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে...

মোশাররফ করিমকে হুমকি দিলেন পিনাকী!

বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমকে ভারতীয় চলচ্চিত্র প্রমোশন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন আলোচিত অ্যাক্টিভিস্ট পিনাকী ভট্টাচার্য। যদি অনুরোধ না মানেন, সেক্ষেত্রে অভিনেতাকে সরাসরি হুমকি...

সেরা পঠিত