সর্বশেষ সংবাদ

এবার চট্টগ্রামে নতুন মিশন শুরু করছেন নায়িকা পরীমণি

বিনোদন ডেস্ক- এই মুহূর্তে দেশের সবচেয়ে আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। রাজধানীর ঢাকাতে এই নায়িকার বসবাস। পিতৃভূমি সাতক্ষীরা এবং নানাবাড়ি পিরোজপুরে আত্মীয়-স্বজন থাকলেও বহু বছর সেখানে যান না তিনি। নানা শামসুল হক গাজীকে নিয়ে থাকেন ঢাকার অভিজাত এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া করে।

 

তবে টানা এক মাস ঢাকার বাইরে থাকতে হবে পরীমনিকে। কাজের সূত্রে এই সময়টা তিনি থাকবেন চট্টগ্রামে। আগামী ১২ ডিসেম্বর থেকে সেখানে শুরু হচ্ছে পরীমনির ‘প্রীতিলতা’ ছবির শেষ লটের শুটিং। টানা এক মাস ধরে চট্টগ্রামে সে কাজেই ব্যস্ত থাকবেন নায়িকা।

 

জানা গেছে, ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। সিনেমাটির চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানী।

 

এরমধ্যে সিনেমাটির ৩৫ ভাগ শুটিং শেষ হয়েছে। প্রকাশ করা হয়েছে ফার্স্ট লুক। পরিচালক জানিয়েছেন, ডিসেম্বরে শেষ লটের চিত্রায়ণ হবে। চট্টগ্রামে চলছে সেট নির্মাণের কাজ। ‘প্রীতিলতা’ সিনেমায় পরীমনি ছাড়া আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

 

সিনেমাটি প্রসঙ্গে রাশিদ পলাশ বলেন, ‘প্রীতিলতা’ আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম। অবশেষে আমাদের পথচলা শুরু। এ সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরীমনির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ।

 

১২ ডিসেম্বর থেকে চট্টগ্রামে শুরু হবে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের কাজ। টানা একমাস চিত্রায়ণ হবে সেখানে। তবে চট্টগ্রামের কোথায় কাজ হবে সেটি জানাতে চাননি পরিচালক। তার ভাষায়, ‘আমরা এখন চট্টগ্রামে আছি। শেষ লটের চিত্রায়ণের প্রস্তুতি নিচ্ছি।’

 

নির্মাতা জানান, শেষ লটের চিত্রায়ণে অংশ নেবেন পরীমনি। ১২ ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এছাড়া শেষ লটে আরও কিছু শিল্পী যুক্ত হবেন।

 

পরীমণির এক ঘনিষ্ঠ সূত্র জানায়, পরীমণি ইতিমধ্যে চট্রগ্রামে অবস্থান করেছেন। সেখানে ‘প্রীতিলতা’র জন্য নিজেকে প্রস্তুত করেছেন।

 

এর আগে রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায় সিনেমাটির প্রথম লটের চিত্রায়ণ হয়েছিল। এ সিনেমার জন্য গান করেছেন বিখ্যাত শিল্পী কবীর সুমন।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত