সর্বশেষ সংবাদ

উল্লাপাড়ায় মাথাবিহীন নবজাতকের লাশ উদ্ধার

রাজিব আহমেদ রাসেল, স্টাফ রিপোর্টার: উল্লাপাড়া উপজেলার কালিগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে মাথাবিহীন এক নবজাতকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

 

এ ঘটনা নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, শনিবার দুপুরে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ খেয়াঘাট এলাকায় মস্তকবিহীন নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

 

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত নবজাতকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে উদ্ধার হওয়া নবজাতক শিশুর পরিচয় এখনও পাওয়া যায়নি। এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত