সর্বশেষ সংবাদ

পীরজাদা আমীর ফয়সলের পা ছুঁয়ে দোয়া নিলেন মেয়র আইভী

নজর২৪ ডেস্ক- নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের তফসিল ঘোষণার পর আনুষ্ঠানিকভাবে কোনো রাজনৈতিক দলের সমাবেশে হাজির হলেন মেয়র সেলিনা হায়াৎ আইভী।

 

শুক্রবার (০৩ ডিসেম্বর) বিকেলে শহরের জিমখানা মাঠে জাকের পার্টির ঢাকা বিভাগীয় সম্মেলনে হাজির হন আইভী। ফুলের তোড়া নিয়ে যান তিনি। মঞ্চে থাকা জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সলের পা ছুঁয়ে সালাম করে দোয়া নেন।

 

আইভী বলেন, ২০১১ সালে আমি নির্বাচনে অংশ নিয়েছিলাম। সেই সময় আমি চিন্তায় ছিলাম দল কাকে মনোনয়ন দেয়, কাকে দেয় না। তখন আমি ভাইজানের সঙ্গে দেখা করেছিলাম, তিনি আমাকে দোয়া করেছিলেন। আজ এখানে তিনি এসেছেন, এজন্য আমি তার কাছে দোয়া চাই। জানুয়ারিতে আমার নির্বাচন। আমি দলের নির্বাচন করতে চাই যদি নৌকা পাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। ওই সময় আইভীর সঙ্গে থাকা লোকজনও পীর সাহেবের কাছে দোয়া চান।

 

অপরদিকে পীরজাদা মোস্তফা আমীর ফয়সাল তার বক্তব্যে বর্তমান সরকারকে উদ্দেশ করে বলেন, আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখেন, আমরা সঙ্গে আছি। যদি আমরা দেখি ষড়যন্ত্রকারীরা সফলতার দিকে যাচ্ছে, আমরাও পূর্ণ প্রস্তুত হয়ে আছি তাদের বিষদাঁত ভেঙে দেওয়ার জন্য।

 

জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব মুরাদ হোসেন জামালের সভাপতিত্বে মহাজলসায় বিশেষ অতিথি ছিলেন জাকের পার্টির ভাইস চেয়ারম্যান ড. আমীর ফয়সাল মুজাদ্দেদী।

 

উল্লেখ্য, টানা দুই মেয়াদে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব পালন করে আসা সেলিনা হায়াত আইভীর হাতেই আগামী নির্বাচনে নৌকার ভার তুলে দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

 

শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও দলের সংসদীয় বোর্ডের যৌথ সভায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

 

বৈঠক শেষে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, “আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সেলিনা হায়াত আইভী। আজকের মনোনয়ন বোর্ডে এই সিদ্ধান্তই হয়েছে।”

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত