সর্বশেষ সংবাদ

মা’কে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মিম

বিনোদন ডেস্ক- নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সম্প্রতি বাগদান সেরেছেন এই অভিনেত্রী। বাগদান সেরেই পর পর দুইটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

 

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই নায়িকা। নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। তার ফেসবুক ওয়ালে ভেসে বেড়াচ্ছে নতুন দুটি স্টিল ছবি। সেটা দেখেই নিশ্চিত হওয়া গেলো, আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন নায়িকা।

 

মূলত ঢালিউড অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে যোগ দিতেই আমেরিকা গেলেন মিম। আজ নিউ ইয়র্কে বসবে জমকালো সেই আসর। খুব শিগগিরই দেশে ফিরবেন তিনি। এসেই যোগ দেবেন শুটিংয়ে।

 

একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। দেশের আরো অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বুবলি, ফারিয়া শাহরিনসহ অনেকেই।

 

মিমের জন্মদিন ছিল ১০ নভেম্বর। সেদিনই নিজের বাগদানের খবর জানান নায়িকা। তার হবু বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত