সর্বশেষ সংবাদ

ডিসকাউন্ট দিয়ে মাত্র ১২৫ কোটি নিতে রাজি সালমান খান!

বিনোদন ডেস্ক- বলিউডের হিট মেশিন সালমান খান। তার সিনেমা মানেই শত শত কোটির ব্যবসা। এছাড়া তিনি ছোট পর্দায় যেসব অনুষ্ঠান করেন, সেগুলোর জন্যও নেন আকাশচুম্বী পারিশ্রমিক।

 

তাঁর উপস্থিতি মানেই প্রেক্ষাগৃহে দর্শকের আগমন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ তার প্রকৃষ্ট প্রমাণ। এবার বলিউডের ভাইজান তাঁর পরের প্রকল্পের প্রস্তুতি নিচ্ছেন।

 

বলিউড হাঙ্গামার বরাতে টাইমস অব ইন্ডিয়ার খবর, সাজিদ নাদিয়াদওয়ালার ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার জন্য প্রস্তুতি সারছেন সালমান খান।

 

২০২২ সালের জানুয়ারিতে সিনেমাটির শুটিং করার জন্য প্রস্তুত সালমান খান এবং এ সিনেমার জন্য তিনি পারিশ্রমিক কমাতে রাজি হয়েছেন। এ সুপারস্টার যখন শিডিউলের সিদ্ধান্ত চূড়ান্ত করতে সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে সাক্ষাৎ করেন, তখন তাঁকে পারিশ্রমিক কমানোর জন্য বিশেষ অনুরোধ করেন প্রযোজক। কারণ হিসেবে তিনি বলেন, এখন সিনেমার বাজার খুব একটা ভালো না। সালমান তাঁর কথায় রাজি হয়েছেন।

 

একটি বাণিজ্য সূত্র পোর্টালটিকে বলেছে, মাত্র ১২৫ কোটি রুপিতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমা করতে রাজি হয়েছেন সালমান খান। প্রযোজক বন্ধুকে তিনি প্রায় ১৫ শতাংশ ডিসকাউন্ট দিয়েছেন। যদিও সিনেমা মুক্তির পর লভ্যাংশ পাবেন, যেহেতু এ সিনেমার সঙ্গে তাঁর প্রযোজনা সংস্থা এসকেএফ (সালমান খান ফিল্মস) জড়িত।

 

করোনা মহামারির আগে সালমান খান এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ১৫০ কোটি রুপিতে। এ কারণে শুটিং ফ্লোরে যেতে দেরি হয়েছে সিনেমাটি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত