সর্বশেষ সংবাদ

রাতের আঁধারে ক্যাটরিনার বাড়িতে ভিকি!

বিনোদন ডেস্ক- বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশলের বিয়ে নিয়ে বি-টাউনে আলোচনা চলছে বেশ কিছুদিন ধরে। যদিও ভিকির তুতো বোন বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন, তবু ভারতের পত্রপত্রিকা তিন সত্যি করে বলছে, বিয়ে হচ্ছে এ ডিসেম্বরেই।

 

এর মাঝেই সোমবার (২৯ নভেম্বর) রাতে ক্যাটরিনার বাড়ির সামনে দেখা মিলল ভিকি কৌশলের। এদিন প্রেমিকা ক্যাটরিনার সাথে দেখা করে বেরনোর পথে ফটো সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন ভিকি।

 

দেখা যায় গাড়ির পিছনের সিটে বসে কারও সাথে ফোনে কথা বলছেন তিনি। লেডি লাভের সাথে দেখা করতে একাই এসেছিলেন ‘উড়ি’ নায়ক। গ্রে টি শার্ট আর কালো গ্লাসে এদিন দেখা মিলল তাঁর।

 

এর আগে সোমবার দুপুরের দিকে শপিং করতে দেখা গিয়েছিল ক্যাটরিনার মা-কেও। যা দেখে আন্দাজ করা যাচ্ছে জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি।

 

শোনা যাচ্ছে, সামনের সপ্তাহেই মুম্বইতে রেজিস্ট্রি সারবেন ভিকি-ক্যাট। আর তারপর উড়ে যাবেন রাজস্থান। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বসবে রাজকীয় বিয়ের আসর। এর মধ্যে, সমস্ত গোছগাছ ও আয়োজন দেখতে সেখানে পৌঁছে গিয়েছে তাঁদের টিম।

 

রণবীর আর দীপিকার মতই ‘নো ফোন’ পলিসি রাখতে চলেছেন তাঁরাও। করোনার নতুন ভেরিয়েন্টের কথা মাথায় রেখে অতিথি তালিকাতেও শেষ মুহূর্তে কিছু রদবদলব করা হয়েছে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত