সর্বশেষ সংবাদ

সুন্দরী প্রতারক মৌ আটক

নজর২৪, ঢাকা- ঢাকা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির অভিযানে হাতেনাতে ভুয়া আইনজীবী সুফিয়া খানম রিমি ওরফে মোছাম্মত মৌ আটক হয়েছে।

 

রোববার (০৭ সেপ্টেম্বর) ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের বিল্ডিং গেটে ঢাকা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির হাতে ধরা পড়েন তিনি। ধরা পড়ার সময়ও তিনি এক মক্কেলের সঙ্গে মামলার তদ্বির করছিলেন তিনি। এর আগে গতবছর মে মাসে একই অপরাধে ধরা পড়েন তিনি। সেই মামলায় জামিনে মুক্ত হয়ে আবারো শুরু করেছেন প্রতারণা।

 

মৌকে ধরতে টাউট উচ্ছেদ কমিটির অভিযানের নেতৃত্বে ছিলেন ঢাকা বারের সমাজকল্যাণ সম্পাদক খালেদুর রহমান। পরে ঢাকা বারের কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী আফরোজা সুলতানা ইভা বাদী হয়ে রাজধানীর কোতোয়ালি থানায় দণ্ডবিধির ৪১৯ ধারায় একটি এজাহার দায়ের করেন।

 

এজাহারে বলা হয়, আসামি আইনজীবী না হয়েও দীর্ঘদিন ধরে আইনজীবী পরিচয়ে প্রতারণার মাধ্যমে বিচারপ্রার্থী জনগণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেন।

 

একই অপরাধে ২০১৯ সালের ৫ মে তিনি আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির হাতে ধরা পড়েন। সেসময়ও তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত