সর্বশেষ সংবাদ

ধ.র্ষ.কদের দৃষ্টান্তমূলক শা’স্তির দাবিতে শাহজাদপুরে শিক্ষার্থীদের পদযাত্রা ও মানববন্ধন

রাজিব আহমেদ রাসেল, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিলেট এম সি কলেজ, নোয়াখালীর বেগমগঞ্জসহ সারাদেশে চলমান ধর্ষ.ণ ও নারী নির্যা’তনের বিরুদ্ধে পদযাত্রা ও মানববন্ধন করেছে সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজের সাধারণ ছাত্র ছাত্রীরা।

 

আজ মঙ্গলবার (০৬ অক্টোবর) সকাল ১১টায় শাহজাদপুর সরকারি কলেজ ক্যাম্পাস থেকে পদযাত্রাটি শুরু হয়ে পৌর শহরের দ্বারিয়াপুর, মনিরামপুর বাজার, কাছাড়ি বাড়ি সড়ক, কোর্ট চত্বর, উপজেলা চত্বর, শাহজাদপুর প্রেসক্লাবের সামনের সড়কসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজের শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।

 

এখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ মুশফিক, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সুমাইয়া পারভীন, আনিকা, সোনিয়া, হাবিব, রাসেল প্রমূখ। উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য কাজী শওকত ছাত্র ছাত্রীদের এ প্রতিবাদী কর্মসূচিতে যোগ দিয়ে বক্তব্য রাখেন।

 

এর আগে উপজেলা পরিষদ চত্বরে তারা মানববন্ধন করেন। এসময় তাদের হাতে ধর্ষ.ণ বিরোধী স্লোগান, অভিযুক্তদের শাস্তি ও নারী নির্যাতন বিরোধী বিভিন্ন প্ল্যাকার্ড দেখা যায়। বক্তারা সারাদেশে ধর্ষ.ণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বিচার বিভাগের দীর্ঘসূত্রিতা দূর করে ধ.র্ষ.কদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি করেন।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত