সর্বশেষ সংবাদ

ধ.র্ষ.কদের প্রকাশ্যে ফাঁ’সির দাবিতে উত্তাল রংপুর, বিক্ষোভে পুলিশের বাধা

সাইফুল ইসলাম মুকুল, রংপুর ব্যুরো- বিচারহীনতা এবং রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ধর্ষণ অতীতের সকল ছাড়িয়েছে উল্লেখ করে ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড এবং সেটা প্রকাশ্যে দেয়ার দাবিতে সকাল থেকে বিক্ষোভে উত্তাল হয়ে উঠে রংপুর মহানগরী।

 

মঙ্গলবার সকালে রংপুর প্রেসক্লাবের সামনে থেকে ধর্ষণ ও নীপিড়ন বিরোধী ছাত্র জনতার মানববন্ধন শেষে বিক্ষোভ বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশের সাথে ধাক্কা ধাক্কির এক পর্যায়ে তা পন্ড হয়ে যায়। এছাড়াও বাংলাদেশ মহিলা পরিষদ রংপুর জেলা শাখা, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ও কারমাইকেল কলেজের শিক্ষার্থীরা মানবন্ধন করেন।

 

এসময় বক্তারা বলেন, বিচারহীনতা এবং রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ধর্ষণ অতীতের সকল রেকর্ড ছাড়িয়েছে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড এবং তা প্রকাশ্যে কার্যকর করার দাবি তাদের।

 

ছাত্রলীগ ধর্ষণ করে, শেখ হাসিনা কি করে? মা উলঙ্গ হয়ে থাকলে, তোদের গায়ে কি থাকে? দ্যা ইন্ড দা রেপ কালচার, ধর্ষকের পাহারাদার লজ্জাহীন এই সরকার, ক্ষমতার নাকে দড়ি দিয়ে ধর্ষক বাঁচে বুক ফুলিয়ে, এ ধরণের লেখা প্লাকার্ড বুকে নিয়ে কয়েক হাজার শিক্ষার্থী আন্দোলনকারী কর্মসূচিতে অংশ নিয়েছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত