সর্বশেষ সংবাদ

সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসরুর রাসেল গ্রে’প্তার

নজর২৪, সিলেট- সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসরুর রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার রাত ৯টার দিকে উপশহরস্থ হোটেল রোজভিউ’র সামনে থেকে শাহপরাণ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

 

মাসরুর রাসেল ২০১৮ সালে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় পরোয়ানাভূক্ত ছিল বলে জানিয়েছেন- শাহপরাণ থানার ওসি আবদুল কাইয়ূম চৌধুরী।

 

এদিকে সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসরুর রাসেলের গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তি দাবি করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

 

সোমবার (৫ অক্টোবর) রাত ১০টায় এক নিন্দা বার্তায় সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান এবং জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত