সর্বশেষ সংবাদ

রংপুর সিটি কর্পোরেশন এখন দুর্নীতির আখড়া: তুষার কান্তি মন্ডল

সাইফুল ইসলাম মুকুল, রংপুর ব্যুরো- রংপুরের শ্যামাসুন্দরী খালের কোন সংস্কার নাই। কোটি কোটি টাকা অপচয় করা হয়েছে। রংপুর সিটি কর্পোরেশন এখন দুর্নীতির আখড়া হয়েছে বলে মন্তব্য করেছেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল।

 

সোমবার (০৫ অক্টোবর) দুপুরে রংপুর নগরীর জলাবদ্ধতামুক্ত, শ্যামাসুন্দরী, কেডি খাল খনন ও অবৈধ উচ্ছেদের দাবীতে ঘন্টাব্যাপী মানবন্ধনে অংশ নিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় তিনি বলেন, বর্তমান মেয়র, কর্মচারী নিয়োগ, ঠিকাদারীতে দুর্নীতি অনিয়মে মেতে উঠেছে। দুর্নীতির দমন কমিশন (দুদক) কাছে আহবান সিটি কর্পোরেশনে এখনি দুর্নীতির তদন্ত করা হোক।

 

সম্প্রতি রংপুর নগরীতে জলাবদ্ধতা ইতিহাস সৃষ্টি করেছে উল্লেখ করে বলেন, নগরবাসী এমন পানি দেখিনি। ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে পানি বের হতে না পারায় এ জলাবদ্ধতা সৃষ্টি হয়েছিল। শিঘ্রই খালগুলির সংস্কার ও অবৈধ উচ্ছেদের দাবী জানান।

 

মানববন্ধনে উন্নয়ন ফোরামের সভাপতি, রফিকুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফোরামের সাধারণ সম্পাদক, ফিরোজ কাওসার মামুন,মহিলা আওয়ামীলেিগর নেত্রী,ফেরদৌস জেসমিন মালা,নাজনিন রহমান,ফাতেমা আক্তাসহ আওয়ামীলীগের অংগসংগঠনের নেতৃবৃন্দরা। এতে রংপুর সিটি কর্পোরেশন এলাকার ৩৩টি ওয়ার্ডের হাজার হাজার নারী পুরুষ অংশ নেয়।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত