সর্বশেষ সংবাদ

মেয়াদউত্তীর্ণ চা মোড়কজাত: টেটলী এসিআই কোম্পানিকে ১৭ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, নজর২৪- মেয়াদউত্তীর্ণ চা মোড়কজাত করে বাজারে সরবরাহের অভিযোগে বাংলাদেশের অন্যতম প্রধান চা কোম্পানি টেটলী এসিআই বাংলাদেশ লিমিটেডের কারখানায় অভিযান চালিয়েছে র‍্যাব।

 

রোববার (০৪ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত গাজীপুরের কোনাবাড়িতে ‘টেটলী এসিআই’ এর কারখানায় এ অভিযান পরিচালিত হয়। এতে নেতৃত্ব দেন র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এসময় প্রতিষ্ঠানটিকে ১৭ লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

জানা যায়, কারখানায় মেয়াদউত্তীর্ণ চা পাতাগুলোকে নতুন মোড়কে আগামী দুই বছরের মেয়াদ বসিয়ে ফের প্যাকেটজাত করে আসছে টেটলী ‘এসিআই বাংলাদেশ লিমিটেড’। এমন তথ্যের ভিক্তিতে অভিযান চালান র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। পরে অভিযোগের প্রমাণ পাওয়ায় প্রতিষ্ঠানটিকে ১৭ লক্ষ টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত