সর্বশেষ সংবাদ

শাহজাদপুরে কুখ্যাত ৬ চোর আটক, চুরিকৃত মালামাল উদ্ধার

রাজিব আহমেদ রাসেল, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে ৬ জন কুখ্যাত চোরকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। শনিবার (০৩ অক্টোবর) রাতে পৃথক অভিযানে তাদের ৬ জনকে আটক করা হয়। আজ রবিবার শাহজাদপুর কোর্টের মাধ্যমে তাদের সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে পৌরশহরে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়। তাদের হেফাজত থেকে মোবাইল, কম্পিউটার, ল্যাপটপ ও বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ও চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হলো ১। দ্বারিয়াপুর নতুন পাড়ার মোঃ সাদেক আলীর ছেলে মনজেল আলী (ধলু) (৪০), ২। সরিষাকোল মধ্যপাড়ার আঃ মজিদের ছেলে মোঃ রাশেদুল ইসলাম (২৬), ৩। শেরখালী উকিল পাড়ার মোঃ শুকুর আলীর ছেলে মোঃ সোহেল রানা সাথী(২৮), ৪। দ্বাবারিয়া মধ্যপাড়ার মৃত আমদ আলীর ছেলে মোঃ রেজা(৩০), ৫। শেরখালী মধ্যপাড়ার মৃত শামছুল শেখের ছেলে মোঃ ভাষা শেখ (৩০), ৬। স্বরুপপুর পশ্চিমপাড়ার দুলালের ছেলে রতন প্রাং (৩০)।

 

চু্রি রোধে পৃথক পৃথক অভিযানে অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নেতৃত্বে আরো অংশ নেন পুলিশ পরিদর্শক আসলাম হোসেন (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) এসআই মুস্তাফিজুর রহমান, এস আই মান্নান ও এএসআই বিপ্লব।

 

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, আটককৃত সবাই এলাকার কুখ্যাত চোর ও মাদক বিক্রেতা। তাদের প্রত্যেকের নামে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। তিনি আরো জানান, শাহজাদপুর পৌর শহরের চুরি বেড়ে যাওয়ায় আমরা চুরি রোধে বিশেষ অভিযান পরিচালনা করছি। যতোদিন পর্যন্ত না চুরি বন্ধ হবে ততোদিন এই অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত