সর্বশেষ সংবাদ

সোনারগাঁ হোটেলের গেট ভাঙলেন প্রবাসীরা

নজর২৪, ঢাকা- কয়েকদিন বন্ধের পর ফের সৌদি আরবে যাওয়ার প্লেনের টিকিট বিক্রি জন্য টোকেন দেয়া শুরু করলো সাউদিয়া (সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স)। টোকেন নিতে রাজধানীর কারওয়ান বাজারে সাউদিয়া এয়ারলাইন্সের সামনে ভির জমান কয়েক হাজার সৌদি প্রবাসী।

 

রোববার (০৪ অক্টোবর) সকাল থেকেই ভিড় জমান প্রবাসীরা। টোকেনের জন্য প্রবাসীরা ভিড় ঠেলে এবং ধাক্কাধাক্কি করে সোনারগাঁ হোটেলের গেট দিয়ে তিন দফায় ভেতরে ঢোকার চেষ্টা করে। এ সময় তারা ভিতরে ঢুকতে না পেরে সোনারগাঁ হোটেলের গেট ভাংচুর করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এ সময় পুলিশ তাদের উপর লাঠি চার্জ করে।

 

এসময় সৌদি প্রবাসী জামাল মিয়া বলেন, ‘সৌদি এয়ারলাইন্সের টিকিট নিয়ে সিন্ডিকেট হচ্ছে। তারা টোকেন ঠিক মতো দিচ্ছে না । কোনও শৃঙ্খলা নেই।’

 

এদিকে, কয়েক হাজার প্রবাসীর চাপে কারওয়ান বাজার এলাকার রাস্তা বন্ধ হয়ে যায়। এতে, অফিসগামী যাত্রীদের পড়তে হয় চরম বিপাকে।

 

সাউদিয়া জানায়, সৌদি থেকে লকডাউনের আগে যারা সাউদিয়ার রিটার্ন টিকিট নিয়ে দেশে ফিরেছিলেন শুধুমাত্র তাদেরই টোকেন দেয়া হবে। টোকেন অনুযায়ী নির্ধারিত তারিখে তারা টিকিট কিনতে পারবে।

 

এর আগে সর্বশেষ ১ অক্টোবর ৩০০১ থেকে ৩৩০০ টোকেনধারীদের টিকেট দেয় সাউদিয়া। এরপর ২ ও ৩ তারিখ তারা কোনো টোকেন ইস্যু করেনি।

 

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর সৌদি এয়ারলাইন্স ঘোষণা দেয়, নতুন টোকেন বিতরণ করা হবে ৪ অক্টোবর। এ ঘোষণার পর শনিবার (৩ অক্টোবর) রাত থেকে হোটেল সোনারগাঁওয়ের বাইরে অবস্থান নেন কয়েক সহস্রাধিক প্রবাসী।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত