সর্বশেষ সংবাদ

তরুণীকে যৌ.ন হয়রানি, ছাত্রলীগ নেতা কারাগারে

নজর২৪, সাতক্ষীরা- সাতক্ষীরার কালীগঞ্জে এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে তাঁকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা করাগারে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার রাতে নিজ গ্রাম থেকে তাঁকে পুলিশ আটক করে।

 

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম সোহেল গাজী (২০)। তিনি উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমাদুল ইসলামের ছেলে ও ভাড়াশিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন বলেন, সোহেলগাজী শুক্রবার রাত ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে পরিচিত ওই তরুণীর বাড়ি যান। এরপর তাঁকে ডেকে বাড়ির বাইরে এনে জড়িয়ে ধরেন। এ সময় ওই তরুণীর চিৎকারে বাড়ি ও আশপাশের লোকজন তাঁকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেন। এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সোহেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। আটক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার দেখিয়ে আজ বেলা তিনটার দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার জানান, সোহেল গাজীর কর্মকাণ্ড বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও সুনাম নষ্ট করেছে। ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে অপসারণসহ গঠনতন্ত্র অনুযায়ী তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত