সর্বশেষ সংবাদ

নির্বাচিত হলে শাহজাদপুরকে ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলবেন তরু লোদী

রাজিব আহমেদ রাসেল, সিরাজগঞ্জ প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনে নির্বাচিত হলে শাহজাদপুরকে ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন সিরাজগঞ্জের শাহজাদপুরে মেয়রপদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রী শেখ হাসিনার খালাতো ভাই মোঃ মনির আক্তার খান তরু লোদী।

 

আজ শুক্রবার (০২ অক্টোবর) বিকালে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। এদিন শাহজাদপুর পৌরসদরের প্রগতি বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মনির আক্তার খান তরু লোদীর উদ্যোগে দুঃস্থ ও অসহায় দেড় শতাধিক পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

 

ত্রাণ বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তরু লোদী বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব আমার খালা হন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার খালু। আমি ছোটবেলা থেকেই বঙ্গবন্ধু পরিবারের সংস্পর্শে বেড়ে উঠেছি, শেখ রাসেল আর আমি সমবয়সী। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে রাজনীতি করি, অসহায় জনগোষ্ঠীকে সহযোগিতা করা প্রত্যয় নিয়ে আমার রাজনীতির পথচলা।

 

‘আমি সবসময় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে প্রয়োজনীয় সহযোগিতা নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ছুটে যাই। আমি মেয়র নির্বাচিত হলে মানুষের মাঝে আমার সহযোগিতার হাত আরো প্রসারিত হবে। আমি নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষের জীবনমান উন্নয়নে সবসময় কাজ করে যাবো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাবো।’

 

শাহজাদপুরকে পরিকল্পিত, সুস্থ ও সুন্দর শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তরু লোদী ।

 

বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের সভাপতিত্বে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক পৌর কাউন্সিলর সোহরাব আলী, আওয়ামী লীগ নেতা তৈয়ব আহম্মেদ, মোসলেম উদ্দিন, মফিজ উদ্দিন প্রমূখ ।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত