সর্বশেষ সংবাদ

বান্ধবীর সহায়তায় তরুণীকে ধ’র্ষণঃ ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা ৫ দিনের রি’মান্ডে

নজর২৪, ঢাকা- বান্ধবীর বাসার গৃহকর্মীকে ধ’র্ষণের অভিযোগে গ্রে’ফতার মিরপুর মডেল থানায় দায়ের করা মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবার পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আদালত। অন্যদিকে সবুজের বান্ধবী বিবি ফাতেমা ঝুমুরের (৩৫) তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

বৃহস্পতিবার (১ অক্টোবর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রি’মান্ডে নিতে আবেদন করে পুলিশ। অন্যদিকে তাদের আইনজীবীরা রি’মান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল জামিনের আবেদন নামঞ্জুর করে সবুজের পাঁচ ও ঝুমুরের তিন দিনের রি’ মান্ড মঞ্জুর করেন।

 

মামলায় অভিযোগে জানা যায়, ২৮ সেপ্টেম্বর দুপুরে ফাতেমা ডাক্তার দেখাবে বলে তরুণীকে নিয়ে বের হয়। এরপর তরুণীকে সবুজের বাসায় নিয়ে যায়। রাতে কৌশলে ফাতেমা তাকে সবুজের কক্ষে পাঠায়। তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বলে। তখন তরুণী রাজি না হলে বাহির থেকে ফাতেমা দরজা বন্ধ করে দেয়। সবুজ জোর করে তাকে ধ’র্ষণ করে। ফাতেমা সবুজের কাছ থেকে নিয়ে ভিকটিমকে সকালে ১০ হাজার টাকা দেবে বলে রাতে ওই বাসাতে ঘুমিয়ে পড়ে। ৩০ সেপ্টেম্বর তারা বাসায় চলে যায়। পরে তরুণী বিষয়টি তার স্বজনদের জানায়।

 

এ ঘটনায় গতকাল রাতে সবুজের বিরুদ্ধে ধ’র্ষণের অভিযোগ এনে মিরপুর মডেল থানায় মামলা করেন ওই তরুণী। এরপর রাতেই রাজধানীর একাধিক জায়গায় অভিযান চালিয়ে সবুজকে ও তার বান্ধবী বিবি ফাতেমা ঝুমুরকে গ্রে’প্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

মামলায় বিবি ফাতেমাকে ধ’র্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। ধ’র্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান জানান, বুধবার রাতে ধ’র্ষণের অভিযোগ এনে ভুক্তভোগী এক তরুণী নিজেই বাদী হয়ে একটি মা’মলা করেন। পরে রাতেই সবুজ ও বিবি ফাতেমা নামে দু’জনকে গ্রে’প্তার করা হয়।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত