সর্বশেষ সংবাদ

সন্তানকে আটকে রেখে মাকে পালাক্রমে ধর্ষণ করলো বাবার বন্ধুরা

নজর২৪, নারায়ণগঞ্জ- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আড়াই বছরের শিশুকে আটকে রেখে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে তার স্বামীর দুই বন্ধু।

 

এ ঘটনায় সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। এর আগে রোববার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়ায় এ ঘটনা ঘটে।

 

আসামিরা হলেন- গাজীপুরের সারদাগঞ্জ বারাণ্ডা এলাকার শামসুল বিশ্বাসের ছেলে মহসিন ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কেশবগঞ্জের রমজান। তারা দুইজনই গৃহবধূর স্বামীর বন্ধু।

 

মামলার এজাহার থেকে জানা যায়, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা থেকে গৃহবধূর ছোট বোনকে নিয়ে পালিয়ে যান তার স্বামী। গৃহবধূ বিভিন্ন স্থানে স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকেন।

 

রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় স্বামী ও বোনকে খুঁজতে এলে স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। এ সময় মহসিনের কাছে স্বামী ও বোনের খোঁজখবর জানতে চান গৃহবধূ। স্বামী ও বোনের খোঁজ দেয়ার কথা বলে গৃহবধূকে একটি নির্মাণাধীন চারতলা ভবনের নিচতলায় নিয়ে যান মহসিন।

 

সেখানে তার সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ করেন মহসিন। এরপর মহসিনের বন্ধু রমজানও গৃহবধূকে ধর্ষণ করেন। তখন গৃহবধূ চিৎকার দিলে তারা পালিয়ে যান। এ ঘটনার পর গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন।

 

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মো. কামরুল ফারুক বলেন, গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য কাল সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত