সর্বশেষ সংবাদ

মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে কাঠমিস্ত্রির মৃত্যু

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুতের তারে স্পর্শে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার ১০ নং গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত একই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামের সুধিন্ন সুত্রধরের ছেলে দুলাল সুত্রধর (৫৫) বলে জানা গেছে।

 

পুলিশ জানান, প্রতিদিনের মতো পাশের গ্রাম মীর দেওহাটা গ্রামের আতোয়ারের বাড়িতে কাজ করতে যায় দিনমজুর কাঠমিস্ত্রি দুলাল। কাজের এক পর্যায়ে ঘরের টিনশেট নামাতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে মির্জাপুর থানা পুলিশের এসআই মো. নাসিরুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিদ্যুতের তারে লিক পাওয়া গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত