সর্বশেষ সংবাদ

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটুনি, পুলিশ কর্মকর্তার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক- প্রকাশ্যে স্ত্রীকে পেটানোর অভিযোগ উঠেছে পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। পরকীয়ায় বাধা পেয়ে স্ত্রীকে পেটানো ওই পুলিশ কর্মকর্তার নাম পুরুষোত্তম শর্মা। তিনি ভারতের মধ্যপ্রদেশের ভোপালের আইপিএস অফিসার।

 

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানানো হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, স্ত্রীকে বাড়ির মধ্যে কয়েকজনের সামনে বেধড়ক মারধর করছেন ওই আইপিএস অফিসার তথা পুলিশের ডিজিপি পুরুষোত্তম শর্মা। এমনকি তাকে টেনেহিঁচড়ে এনে মেঝেতে সজোরে ফেলে দেন।

 

আঘাত পেয়ে চিৎকার করে ওঠেন ওই গৃহবধূ। তখনই তাকে বাঁচানোর জন্য এগিয়ে আসেন এক ব্যক্তি। তিনি বাড়ির কর্মচারী বলেই জানা গিয়েছে। কোনোভাবে গৃহবধূকে পুরুষোত্তম শর্মার হাত থেকে উদ্ধার করেন তিনি।

 

জানা গেছে, পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পেটান ওই পুলিশ কর্মকর্তা। মারধরের ভিডিওটি ছড়িয়ে পড়তেই আইপিএস অফিসারের এমন হিংস্র ও অমানবিক কাণ্ডের নিন্দায় সরব হয়েছেন অনেকেই। ইতিমধ্যেই বাবার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ডিজিপির ছেলে। মায়ের ওপর অত্যাচার করার জন্য বাবার শাস্তি দাবি জানিয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে বিজেপি শাসিত রাজ্যের প্রশাসন ওই পুলিশকর্তাকে সাসপেন্ড করেছে।

আরও পড়ুন

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

বাংলাদেশের মানুষ যাতে স্বাধীনভাবে নেতা নির্বাচন করতে পারে, আমেরিকা এটাই চায়: মিলার

বাংলাদেশের জনগণের স্বাধীনভাবে তাদের নেতা নির্বাচনের আকাঙ্ক্ষাকে সমর্থন করে যুক্তরাষ্ট্র। মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার এমন কথাই জানিয়েছেন। তিনি বলেছেন, বাংলাদেশের জনগণ যেন...

সেরা পঠিত