সর্বশেষ সংবাদ

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

নজর২৪, বরিশাল- স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণের প্রতিবাদে বরিশাল নগরীতে জেলা ও মহানগর ছাত্রদল মিছিল বের করতে চাইলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে গেছে।

 

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সদর রোড টাউন হল সংলগ্ন বিএনপির দলীয় কার্যালয় চত্বর থেকে মহানগর ছাত্রদলের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করা হয়।

 

এ সময় পুলিশ সদস্যরা মিছিলে বাধা দেন। পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। পরে নেতাকর্মীরা বাধার মুখে মিছিল না করতে পেরে দলীয় কার্যালয়ের পাশে সংক্ষিপ্ত সমাবেশ করেন। এ সময় বক্তারা সিলেটের এমসি কলেজে ধর্ষণ এবং খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীনকে ধর্ষণে জড়িতদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করেন।

 

এদিকে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা একই দাবিতে আরেকটি বিক্ষোভ মিছিল বের করলেও পুলিশি বাধায় সেটিও পণ্ড হয়ে যায়।

 

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, কোনো রকম পূর্ব অনুমতি ছাড়াই এ কর্মসূচির আয়োজন করেন ছাত্রদল নেতাকর্মীরা। এ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অনুমতি সাপেক্ষে জেলা আওয়ামী লীগ তাদের দলীয় কার্যালয়ের সামনে বিভিন্ন কর্মসূচি পালন করছে। নগরীতে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে বাধা দেয়া হয়।

 

তাদের নগরীর অশ্বিনী কুমার হলসংলগ্ন জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ে কর্মসূচি সীমাবদ্ধ রাখতে বলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত