সর্বশেষ সংবাদ

ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু

নজর২৪, ঢাকা- রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ নির্মাণ শ্রমিক মারা গেছেন। একই ঘটনায় এক পথচারীও গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়। বাকি ২ জনকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ শ্রমিকের মৃত্যু হয়।

 

এখনো নিহতদের মধ্যে শরিফুল (২৫) নামে একজনের নাম জানা গেছে। বাকি কারো নাম ঠিকানা জানাতে না পারলেও তারা তিনজনই নির্মাণ শ্রমিক হিসেবে ওই ভবনে কাজ করছিলেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

 

ধানমন্ডি থানার (ওসি) মো. ইকরাম আলী জানান, সকালে ঝুলন্ত মাচায় দাঁড়িয়ে ব্যক্তি মালিকানাধীন ওই বহুতল ভবনের ১০তলার নির্মাণ কাজ করছিলেন তিনজন শ্রমিক। এসময় মাচাটি ভেঙে গেলে তারা তিনজনই নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শরিফুল (২৫) নামে এক শ্রমিকের। এসময় আহত হন বাকি দু’জন। আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তাদেরও মৃত্যু হয়।

 

একই ঘটনায় এক পথচারীও গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জানিয়েছেন ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত