সর্বশেষ সংবাদ

‘চুরি’ করতে গিয়েই ইউএনও’র ওপর হামলা: র‌্যাব

দিনাজপুর- চুরির উদ্দেশ্যে ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানমের ঘরে ঢুকেছিল দুর্বৃত্তরা। এসময় ওয়াহিদা বাঁধা দেওয়ায় তার উপর নৃশংস হামলা চালায় বলে জানিয়েছে র‌্যাব-১৩।

 

আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় রংপুর নগরে র‌্যাব-১৩ এর কার্যালয়ে সংবাদ সম্মেলেনের আয়োজন করা হয়। সেখানে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

 

আটক তিনজন হলেন ঘোড়াঘাট উপজেলার সাগরপুর এলাকার আসাদুল হক (৩৫), চক বাবুনিয়া বিশ্বনাথপুরের মো. নবীরুল ইসলাম (৩৪) ও সান্টু কুমার বিশ্বাস (২৮)।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমকে হত্যাচেষ্টা মামলার সন্দেহভাজন প্রধান আসামি আসাদুল ইসলাম, সান্টু ও নবীরুল। এ ঘটনায় জড়িত বলে এরই মধ্যে তারা দায় স্বীকার করেছে। তারা জিজ্ঞাসবাদে জানিয়েছে, চুরির জন্য তারা ভেন্টিলেটর দিয়ে ইউএনওর বাসভবনে ঢোকেন। তবে ওয়াহিদা জেগে গিয়ে চুরিতে বাঁধা দেওয়ায় তার উপর হামলা চালায়।

 

এ ঘটনায় আটক ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেনকে ঘটনার সঙ্গে সম্পৃক্ততা না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। ইতোমধ্যে জাহাঙ্গীর আলমকে র‍্যাব গাড়ীতে করে ঘোড়াঘাটের রানীগঞ্জ বাজারে ছেড়ে দিয়ে গেছে বলেও কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন।

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত