সর্বশেষ সংবাদ

স্বৈরশাসনের বিরুদ্ধে গণতন্ত্রকামী ছাত্র-জনতার লড়াই চলবে: ভিপি নুর

নিজস্ব প্রতিবেদক, নজর২৪- হামলা-মামলা, ষড়যন্ত্র করে তারুণ্যের নতুন ধারার রাজনীতিকে বাধাগ্রস্ত করা যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর।

 

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

 

ভিপি নুর বলেন, ভারতীয় আদিপত্যবাদের অবৈধ ভোটারবিহীন, স্বৈরাচার সরকার ক্ষমতায় থাকতে রাজনৈতিক ও সামাজিক শক্তিগুলোর মধ্যে নানাভাবে একটা বিভাজন তৈরি করে রেখেছে। যাতে ফ্যাসিবাদের বিরুদ্ধে কোন গণআন্দোলন তৈরি না হয়।

 

তিনি বলেন, প্রতিপক্ষ দমনে রাজনৈতিক দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা, চরিত্র হনন এই ফ্যাসিবাদী সরকারের ক্ষমতায় টিকে থাকার অন্যতম অস্ত্র। তবে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় ভারতের দাসত্বের ভোটারবিহীন অবৈধ স্বৈরশাসনের বিরুদ্ধে দেশপ্রেমিক, গণতন্ত্রকামী ছাত্র-জনতার লড়াই-সংগ্রাম চলছে, চলবে।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত