সর্বশেষ সংবাদ

রংপুরে প্রেমিকের মৃত্যুর ২৪ ঘন্টার মাথায় গলায় ফাঁস দিলো কিশোরী

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- রংপুর নগরীর ৪নং ওয়ার্ডের খটখটিয়া এলাকায় উম্মে কুলসুম তানিয়া আক্তার (১৫) নামে এক কিশোরী গলাায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। নিহত তানিয়া খটখটিয়া এলাকার বাদিয়াটারি মহল্লার আব্দুল গনী মিয়ার মেয়ে এবং খটখটিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

 

এর আগে বুধবার রাতে তার প্রেমিক একই গ্রামের গোলজারের ছেলে রাজমিস্ত্রী তানবির (১৮) নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, তানিয়ার সঙ্গে তানবিরের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু উভয় পরিবার বিষয়টি না মানায় বুধবার রাতে তানবির নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনার ২৪ ঘণ্টার মাথায় তার প্রেমিকা তানিয়া বৃহস্পতিবার ঠিক একই কায়দায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম জোনের সহকারী কমিশনার জিন্নাহ আল মামুন।

 

পরশুরাম থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) অনিক জানান, তানিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত