সর্বশেষ সংবাদ

নকল ক্যালকুলেটর বিক্রি, ২৭ লাখ টাকা জরিমানা করলেন ম্যাজিস্ট্রেট সারওয়ার

নজর২৪ ডেস্ক- পুরান ঢাকার পাটুয়াটুলীর বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক নকল ক্যালকুলেটর জব্দ করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসব পণ্য বিক্রির দায়ে আটটি দোকানকে ২৭ লাখ টাকা জরিমানা ও তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত এ অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

 

র‍্যাব-১০ জানায়, পাটুয়াটুলীর শিমুল এন্টারপ্রাইজ, নাজমুল এন্টারপ্রাইজ, মাসুম ওয়াচ, বিসমিল্লাহ স্পেয়ার, রিংকু এন্টারপ্রাইজ, তানজিল ইলেকট্রনিক্স ও আশরাফ এন্টারপ্রাইজে অভিযান চালানো হয়।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, রিংকু এন্টারপ্রাইজের মালিক আশরাফুল ইসলামকে পাঁচ লাখ টাকা জরিমানা, অনাদায়ে এক বছরের কারাদণ্ড; আশরাফ এন্টারপ্রাইজের শরীফ ও রাজুকে পাঁচ লাখ টাকা জরিমানা, অনাদায়ে প্রত্যেককে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়।

 

এ ছাড়া শিমুল এন্টারপ্রাইজের নূরে আলম, কাউসার ও শাহ আলমকে দুই লাখ টাকা; নাজমুল এন্টারপ্রাইজের সৈয়দ নাজমুলকে দুই লাখ টাকা, মাসুম ওয়াচের মো. মাসুম ও মাজহারকে দুই লাখ টাকা, বিসমিল্লাহ স্পেয়ারের জামাল উদ্দিন ও মো. রিয়াজকে দুই লাখ টাকা এবং তানজিল ইলেকট্রনিক্সের মালিক তানজিল আহমেদকে চার লাখ টাকা জরিমানা করা হয়।

 

ভবিষ্যতেও এ ধরনের অভিযান চলবে বলেও জানান সারওয়ার আলম।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত