সর্বশেষ সংবাদ

বিনা প্রতিদ্বন্দিতায় মির্জাপুরের মেয়র নির্বাচিত হলেন শিমু

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার শূন্য ঘোষিত মেয়র পদে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা আক্তার শিমুকে বিনা প্রতিদ্বন্দিতায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তিনি প্রয়াত মেয়র সাহাদৎ হোসেন সুমনের সহধর্মিণী।

 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা নির্বাচনে অফিস থেকে সালমা আক্তার শিমুকে বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত ঘোষণা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান।

 

নব-নির্বাচিত মেয়র সালমা আক্তার শিমু জানান, আমি খুব আনন্দিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবশেষে তিনি তার স্বামীর অসমাপ্ত কাজ যেনো শেষ করতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর থেকেই মেয়র আসন শূন্য হয়ে যায়। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী মেয়র আসন শূন্য হওয়ার তিন মাসের মধ্যে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনার কারণে দিনক্ষণ পিছিয়ে গত ০৬ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

 

তবে এ নির্বাচনে শুধুমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থীই মনোনয়ন জমা দেন। তফসিল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের পরদিন আজ তাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত