সর্বশেষ সংবাদ

মির্জাপুরে ৪ কেজি গাঁজাসহ হোটেল বয় গ্রেপ্তার, হোটেল মালিক পলাতক

মো. সানোয়ার হোসেন, মির্জাপুরে (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার রশিদ দেওহাটা এলাকা থেকে ৪ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ এক হোটেল বয়কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার রশিদ দেওহাটা এলাকায় অবস্থিত রোদেলা হোটেলে অভিযান চালিয়ে গাঁজা ও হোটেল বয়কে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত হোটেল বয় রিপন মিয়া (৪০) উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামের ফজলুল হকের ছেলে বলে জানা গেছে। তবে আটক করা যায়নি রোদেলা হোটেলের মালিক সোহেল মিয়াকে।

 

পুলিশ জানান, দীর্ঘদিন ধরে রোদেলা হোটেল ব্যবসার পাশাপাশি গাঁজা বিক্রির কেনাবেচা চলছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক বিক্রির বিষয়টি উদঘাটিত হয়। এ ঘটনায় হোটেল বয়কে গ্রেপ্তার করা হলেও হোটেল মালিক সোহেল মিয়ার নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারি কর্মকর্তা মো. মজিবর রহমান জানান, গ্রেপ্তারকৃত রিপন মিয়াকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। হোটেল মালিক সোহেল নামে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত