সর্বশেষ সংবাদ

এবার বলিউডের রাখি সাওয়ান্তের সঙ্গে সিমরিন লুবাবা

ঢালিউডে শিশুশিল্পীদের মধ্যে সিমরিন লুবাবা অন্যতম। রূপালী জগতে ঠিকভাবে পা রাখার আগেই নানা কারণে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন তিনি। এবার খবরের শিরোনাম হলো বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে ফ্রেমবন্দি হয়ে।

সম্প্রতি দুবাইয়ে গেছেন লুবাবা ও তার পরিবার। সেখানে বহুল আলোচিত আরাভ খানের বাড়িতে ঘুরতে যান তারা। আরাভের বাড়িতেই বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে দেখা হয়েছে লুবাবার।

গতকাল বুধবার ফেসবুকে রাখির সঙ্গে ছবি ও রিল ভিডিও প্রকাশ করেন লুবাবা। যেখানে তাদের দু’জনকে একসঙ্গে বসে কথা বলতে দেখা যায়। ভিডিওটি ধারণ করতে দেখা যায় বিতর্কিত আরাভ খানকে।

ওই ভিডিওতে লুবাবাকে বলতে শোনা যায়, ‘আমি যখন রাখিকে প্রথমবার দেখেছি তখন কেন্দে দিয়েছি। এরপর রাখি জিজ্ঞেস করেন, কেন্দে দিয়েছি মানে? জবাবে লুবাবা বলেন, কান্না করে ফেলেছি।’

এর আগে, গেল বছরের ২৮ নভেম্বর হিরো আলমের সঙ্গে দেখা গিয়েছিল রাখিকে। সে সময়ে অভিনেত্রী জানিয়েছিলেন, শিগগিরই ‘গ্যাংস্টার’ নামের একটি সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

নিজের ভেরিফায়েড ফেসবুকে রাখি ও আরাভ খানের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন হিরো আলম। সিনেমাটি আরাভ খান প্রযোজনা করবেন বলে জানা গেছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আরাভ খান ও রাখি সাওয়ান্তের সঙ্গে লুবাবার ভিডিও প্রকাশের মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, একজন খুনের মামলার আসামির সঙ্গে লুবাবার কী সম্পর্ক?

প্রসঙ্গত, বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাকে হত্যার মামলার আসামি হয়েও দুবাইয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন আরাভ। ব্যবসার আড়ালে তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত