সর্বশেষ সংবাদ

‘ট্রাক’ নিয়ে খাদে পড়ল মাহিয়া মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন চলচ্চিত্র তারকা শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি। নির্বাচনী প্রচার প্রচারণায় বেশ সাড়া ফেলেন তিনি। তবে সে তুলনায় ভোটের ফলাফলের খুব বেশি প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারেননি।

১৫৮টি ভোট কেন্দ্রের মধ্যে ১৩৬টি ভোট কেন্দ্রের ফলাফলে তিনি ট্রাক প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ২৬২। এই আসনে বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ৮৬ হাজার ৮৪৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৭৪ হাজর ২৬১ ভোট।

এর আগে নির্বাচনী প্রচারণায় একাধিকবার এই নায়িকা বলেছিলেন, বিরোধী দল যখন বলবে মাহির ট্রাক খাদে পড়ে যাবে, তখনই তার প্রতীকের প্রচার হয়ে যাবে। শেষেপর্যন্ত রোববার (৭ জানুয়ারি) ভোটগ্রহণ শেষে মাহির ট্রাক খাদে গিয়েই পড়েছে।

এদিকে নির্বাচনের দিন মাহিয়া মাহি বলেন, ফলাফল যাই হোক না কেন তিনি তা মেনে নেবেন। আল্লাহ না করুক, আমি যদি ফেলও করি তাহলেও আগামীকাল এসে এলাকাজুড়ে শোডাউন করব। কারণ আমি আমার এলাকার মানুষকে জানান দিতে চাই যে নির্বাচনে পাশ করলেও আপনাদের সঙ্গে থাকতাম আমি। আর হেরে গেলেও আপনাদের পাশেই আছি।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত