সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে শাবানার বাসায় দারুণ সময় কাটালেন মিশা সওদাগর

ঢাকাই চলচ্চিত্রের এক সময়কার দাপুটে অভিনেত্রী ছিলেন শাবানা। তিন দশকের ক্যারিয়ারে প্রায় তিনশ’র মত চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। দীর্ঘদিন ধরে পর্দার বাইরে রয়েছেন। দুই দশকেরও বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে থাকেন তিনি। তবে মাঝে মাঝে দেশে আসেন।

এ বর্ষীয়ান অভিনেত্রীকে খুব কমই কাছে পেয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা। তবে এবার তার সাথে দেখা গেল জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে।

মূলত সোমবার (১ জানুয়ারি) গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মিশা সওদাগর বলেন, গত ২৫ ডিসেম্বর পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে গিয়েছেন তিনি। আর সেখান থেকেই শাবানার নিউজার্সির বাড়িতে ছুটে গিয়েছেন অভিনেতা। তারপরেই লম্বা সময় আড্ডা দেন, একসাথে খাওয়া-দাওয়া করেন।

শাবানা-মিশার পরিচয় অভিনয় জগৎ থেকেই। দুইজনই চলচ্চিত্রের মানুষ। এর পরে তাদের পারিবারিক সম্পর্ক হয়ে উঠে। মূলত শাবানার স্বামী প্রযোজক ওয়াহিদ সাদিক খুবই স্নেহ করেন মিশা সওদাগরকে। পেশাগত বিষয়ের বাইরেও তাদের মধ্যে কথা হয় মধ্যে মাঝে মাঝে। এছাড়া শাবানা ঢাকায় আসলে বাসায় যান মিশা। এবার তার সাথেই দেখা করতে সুদূর যুক্তরাষ্ট্রের বাসায় গেলেন অভিনেতা।

মিশা সওদাগর বলেন, শাবানা আপা আমার জীবনে কী, সেটা শুধু আমিই জানি। চার বছর হয় দেশে আসেন না। কথা হলেও তার সঙ্গে দেখা হচ্ছিল না। মন চাচ্ছিল আপা-দুলাভাইয়ের সঙ্গে দেখা করি। তাই সুযোগটা কাজে লাগালাম। অনেকদিন পর তাদের সঙ্গে দেখা হয়ে দারুণ সময় কাটল। বাসায় আড্ডা দিয়েছি। আমি যাব বলে অনেক কিছু রান্না করেছেন। নিজের হাতে খাবার তুলে খাইয়েছেন আপা।

তিনি আরও জানান, খাবারের মধ্যে পোলাও, গরুর মাংস, মুরগির মাংস, রুই মাছ, ইলিশ মাছ, বেগুন ভাজি, সবজি ও ডাল ছিল। অভিনেত্রী শাবানা নিজেই রান্না করেছেন। তার রান্না অতুলনীয়। বড় বোন হয়ে পরম মমতায় খাবার তুলে খাইয়ে দিয়েছেন।

এ বিষয়ে মিশা সওদাগর বলেন, শাবানা আপার সঙ্গে যখনই কথা হয়, সিনেমায় থাকে আমাদের আলোচনার বিষয়। সবার খোঁজখবন নেন তিনি। এছাড়া দেশের সিনেমা দেশের বাইরে যে প্রশংসিত হচ্ছে, সে কারণে গর্ববোধ করেন তিনি।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত