সর্বশেষ সংবাদ

আমার জীবনে নতুন কিছু উইন্ডো খুলতে যাচ্ছে: শাকিব খান

মহাকালের চিরন্তন নিয়মে সময় বয়ে যায়, দিন-সপ্তাহ-মাস পেরিয়ে বছর যায়, ক্যালেন্ডার পরিবর্তন হয়ে একটি বছর চলে গিয়ে আসে আরেকটি নতুন বছর। এর মাঝেই মানুষের জীবনে হয় উত্থান-পতন, আসে সাফল্য কিংবা ব্যর্থতা। নতুন বছর ঘিরে শোবিজ তারকারাও থাকে খবরের শিরোনামে।

কারণ নতুন বছর ঘিরে প্রত্যাশার শেষ নেই তারকাদের। কেউ সদ্য গত বছর থেকে শিক্ষা নিয়ে কোন ভুলগুলোর পুনরাবৃত্তি করতে চান না। আর কাজে ভিন্নতাও আনতে চান কেউ কেউ। তেমনই নতুন বছর নিয়ে কিছু পরিকল্পনার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

তিনি বলেন, গত বছর আমার অভিনীত ‘প্রিয়তমা’ দারুণ ব্যবসা করেছে। এ বছর আমার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পাবে। বলা যেতে পারে, এ বছর আমার জীবনে নতুন কিছু দ্বার উন্মোচিত হতে যাচ্ছে। জীবনে নতুন কিছু উইন্ডো খুলতে যাচ্ছে ভেবে রোমাঞ্চিত বোধ করছি। সব সময়ের মতো এ বছরও সন্তানদের পর্যাপ্ত সময় দেব। কথা নয়, ভালো কাজ দিয়ে নিজেকে প্রমাণ করব। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা রইল।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত